ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় | ছেলেদের রাগ কমে যাবে

আমাদের হয়ত অনেক ছেলে বন্ধুর রাগের স্বীকার হয়েছি । তাদের রাগ ভাঙ্গার জন্য আমরা কত কিছুই না করি । আজকে আমরা নিয়ে এসেছি ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় বা ছেলেদের রাগ ভাঙ্গানোর টিপস।আপনারা অব্যশয়   ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় পোস্টটি পড়বেন। 

ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়


ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় বা ছেলেদের রাগ ভাঙ্গানোর টিপস



চলুন দেখে আসি কিছু  ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় বা টিপস 
"আমাকে ভুল বুঝনা   অনেক কিছু হয়তো বলতে   পারিনি সেদিন,   আমাকে ভুল বুঝনা   আজ আমায় কুঁড়ে,   কুঁড়ে খায় তোমার ঋণ । -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় --------------------------
সবাই আমার বুন্ধু নয়।   আবার, আমার বুন্ধু সবার মত নয়।   সে আমার কথা মনে   রাখে শত কাজের ভিরে।   ফ্রী হলে ডাকি ও আমায়,   আছি আমি তুমার দুয়ারে -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় ----------------------------
সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর   চোখের প্রথম ফোটা পানি দেখে   দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে   আর ৩য় ফোটা পরার আগে   তা হাঁসিতে পরিনত করে. -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় --------------------

ছেলেদের রাগ কমে যাবে



আমাকে ভুল বুঝনা তোমাকে কাছে  পেয়ে হারাই আমি নির্বোধ,   আমাকে ভুল বুঝনা আমি কেঁদে   আঁখি জলে করিযে তার শোধ । -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় ----------------------------
পৃথিবী আজ ভরেছে স্বার্থপরে-   বিশ্বাস শব্দটির অবতারণা ,   অন্য পৃথিবীর তরে ! -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় ----------------------------
আকাশ দেখেছি-- নদী দেখেছি--   দেখেছি অনেক তারা..   দেখেনি আজ ও ফেসবুকে   আমার আসল বন্ধু কারা.! -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়
জেগেছে পাখি গাইবে গান,   নতুন দিনের আহবান,   জেগেছে সুর্য দিবে আলো,   দিনটা তোমার কাটুক ভাল,   জেগেছে মাঝি তুলবে পাল,   সবাইকে জানাই শুভ সকাল. -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়
---------------------------- একদিন হয়তো চলে যাবো   পূথিবীর শেষ সিমানায়,   সে দিন ও দেখবে তুমি   আছি তোমার কিনারাই,   স্রিতি হয়তো বলবে কথা,   বলব নাক আমি,   পারলে দিয় মনে একটু জায়গা   যেথাই থাকব আমি।   বন্ধু বল আমায়   মনে রাখবে কি তুমি? -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়
---------------------------- ঝেড়ে ফেলো অভিমান,   ছুঁয়ে দেখ এই প্রাণ।   বন্ধ দুচোখের নিভু,   নিভু কালোয়, যে আলোয়   ভেসে আসো তুমি।   মনে হয়, মিশে যাই,   তোমার আরো কাছে. -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়
---------------------------- ফিরে, ফিরে দেখো না আর   ব্যর্থ প্রেমের উদ্যান !   সেই তরু কোথায় আজ -   যে করত ছায়াদান ? -----ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়
আমার মনে হয় আপনাদের ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়  এর পোস্টটি অনেক ভালো লেগেছ ।

আরো নতুন নতুন ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায় এর পোস্ট পেতে আমাদের সাথে থাকুন ।


আপনার হয়ত ভালো লাগবে:



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url