রাগ ভাঙ্গানোর SMS, না হলে MB ফেরত Free

 কেনা চাই তার ভালোবাসার মানুষটা রাগ ভাঙ্গানোর জন্য sms খুজতে। তাই আমরা তাদের জন্য নিয়ে এসেছি রাগ ভাঙ্গানোর sms পোস্ট।

আমরা খুজতেছি রাগ ভাঙ্গানোর sms । আজ আমাদের অনেক ভালো লাগছে, কারন আজ আমার রাগ অনেক ভেঙ্গে গেছে । আর আমার লাইফ পার্টনার এর রাগ ও সাথে সাথে ভেঙ্গে গেছে । তাই চিন্তা করলাম, আমার এমন ভালো সময় এখানে আপনাদের সাথে কিছু এসএমএস শেয়ার করে নেই । 


People Ask Us:


  • প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়
  • রাগ ভাঙ্গানোর গান
  • রাগ ভাঙ্গানোর কবিতা
  • রাগ ভাঙ্গানোর উপায়
  • রাগ ভাঙ্গানোর গল্প
  • রাগ ভাঙ্গানোর পিকচার
  • রাগ ভাঙ্গানোর english
  • প্রেমিকার রাগ ভাঙ্গানোর sms


রাগ ভাঙ্গানোর SMS?


দুঃখ এটা নয় যে আমি তোমাকে পাবনা। দুঃখ শুধু এটাই যে আমি কখনোই তোমাকে ভুলতে পারবোনা।


এই পৃথিবীর সব থেকে বড় ভুল। কাউকে পাগলের মতো ভালো বাসা।


যখন দেখি কারো কাছে আমি বিরোক্তি কর হয়ে যাচ্ছি তখন আমি নিজেতেই দূরে সরে যাই.


ভালো বাসা মানে দেহের বা মুখের আকর্ষণ নয়. ভালো বাসা মানে সন্মান শ্রদ্ধা  বিস্বাস আর ভরসা।


সূর্যের তাপ আর আপনার বাবা মায়ের রাগ। দুটোই সহ্য করতে শিখুন। কারণ সূর্য ডুবে গেলে। দুনিয়া অন্ধকার আর বাবা মা চলে গেলে এই জীবন অন্ধকার।


দিনে এক বার হলেও তোর গলার আওয়াজ টা শুনার ইচ্ছে করে.


না তোমায় পেয়েছি। আর না তোমার মায়া ভুলতে পেরেছি। ভালো বাসা টা দুজনে মিলে করে ছিলাম কিন্তু, জানিনা কষ্টটা কেন আমি একা পাচ্ছি।


তোমাকে বিস্বাস যত বার করেছি। আমি ততো বারেই ঠকেছি।


অনেকটা আসা নিয়ে আমি তোর হাত দুটো ধরেছি। আবদার একটাই। হাতটা যেন মাঝ পথে ছেড়ে যাসনা। আমি সহ্য করতে পারবোনা।

SSC জীববিজ্ঞান ব্যবহারিক বই PDF Download Free

নদীর বুকে মাচের জীবন। আমার বুকে তুমি। তোমায় ছাড়া নিঃস্স আমি ধু ধু মরু ভূমি।


সম্পর্ক যত পুরোনো হয়। কল দেওয়া কমে যায়। কথা বলার সময় কমে যায়। ম্যাসেজ দেওয়া কমে যায়. কোনো কিছুর রিপ্লাই হয় ধীর গতির।অবহেলা বেড়ে যায়। কমে যায়  গরুত্বটাও।


ক্ষমা করে দিও। অপ্রিয় হয়েও বার বার তোমার প্রিয় হওয়ার চেষ্টা করছি।


ভালো বাসি বলেই তো তোমার উপর রাগ করি. কারণ তুমি ছাড়া আমার রাগের কে মূল্য দেবে বোলো।


বিস্বাস গড়ে উঠে তিলে তিলে। কিন্তু বিস্বাস ভেঙে যায়। মাত্র এক ঢিলে।


সরি পারলে ক্ষমা করে দিও তোমাকে অনেক জ্বালিয়েছি। সব সময় বিরক্ত করেছি।  আর করবোনা। সরি ভালো থেকো তুমি।


আপনার রাগের জন্য হয়তো কেউ আপনাকে শাস্তি দেবে না , কিন্তু আপনার রাগই আপনাকে শাস্তি দেবে।

অন্য বসন্ত সুচিত্রা ভট্টাচার্য PDF Download 

আমি একজনকে খুব বেশি ভালো বাসি তুমি কি যান। সেটা কে।  এই লেখাটা এখন যে পড়তেছে। তাকেই আমি ভালো বাসি।


প্রকৃত স্মার্ট তারা , যারা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে ।


শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে..?


 অতিরিক্ত যেকোন কিছু পতন নিয়ে আসে। সবকিছু তাই নির্দিষ্ট সীমায় রাখাই শ্রেয়।


চুপ থাকা খুব সহজ একটা কাজ। পারস্পরিক বহু সমস্যার সমাধান শুধু চুপ থাকলেই হয়ে যায়। কিন্তু মানুষের সবচেয়ে বড় অযোগ্যাতা হচ্ছে সে মুখ বন্ধই রাখতে পারে না, অপ্রয়োজনে অনর্গল বকে যায়।


খুব বেশি সুন্দর কোন কিছু দীর্ঘস্থায়ী হয় না। খুব ভাল মানুষরাও বেশি দিন বাঁচে না। স্বল্পায়ু নিয়ে তারা পৃথিবীতে প্রবেশ করে।


 যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার।

নীল ঘূর্ণি PDF Download

বেশি নৈকট্য দূরত্বের সৃষ্টি করে। প্রিয়জনদের থেকে তাই দূরে থাকাই ভাল। সম্পর্ক স্থির নয়, পরিবর্তনশীল।


 মোহের কাছে পরাজিত হওয়া ঠিক নয়। কিন্তু খুব কম মানুষই মোহযুদ্ধে অপরাজিত থাকে।


 মানবহৃদয় আয়নার মত। সে আয়নায় ভালবাসার আলো পড়লে তা ফিরে আসবেই।


পরিস্তিতি যেমনেই হোক না কেন।  যে সত্যি ভালো বাসে।  সে কখনোই বদলে যায়না।


 সুন্দর স্বপ্ন আফসোসেরও কারণ। বাস্তবতা যতই মধুরই হোক, স্বপ্নের মত হয় না। স্বপ্ন পূরণ হতেই হবে সেটা কিন্তু সত্যি নয়। স্বপ্ন দেখতে হয় আর সেটার জন্য কাজ করতে হয় – এটা হচ্ছে সত্যি।

 প্রতিজ্ঞা করার আগে তাই একটু হলেও ভাবা উচিত। মিথ্যা দিয়ে হাসানোর চেয়ে সত্য বলে কাঁদানোই শ্রেয়।

বলার আগে শুনে নাও, প্রতিক্রিয়া দেখানোর আগে চিন্তা কর, সমালোচনার আগে ধৈর্য্য ধর, প্রার্থনার আগে ক্ষমা চাও, ছেড়ে দেয়ার আগে চেষ্টা কর।

আমি শুধু তোমাকে চাই। তুমি ছাড়া আর কিছু ভালো লাগেনা। তাই তো তোমাকে ছাড়া আমি থাকতে পারিনা।

  • "রাগ ভাঙ্গানোর উপায়"
  • "রাগ ভাঙ্গানোর গান"
  • "প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়"
  • "রাগ ভাঙ্গানোর পিকচার"
  • "প্রেমিকার রাগ ভাঙ্গানোর sms"
  • "রাগ ভাঙ্গানোর english"


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url