মা হওয়ার স্ট্যাটাস । মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস

 মা হওয়ার স্ট্যাটাস


মা হওয়ার স্ট্যাটাস  বা মাকে নিয়ে স্ট্যাটাস পড়ি
মা হওয়ার স্ট্যাটাস ।  মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস

আমরা সবাই মাকে ভালোবাসি । মা  আমাদের জীবনে সব। তাকে নিয়ে  আমরা কত চিন্তা করি। চলুন

আমরা কিছু মা হওয়ার স্ট্যাটাস  বা মাকে নিয়ে স্ট্যাটাস 


পড়ি। মাকে নিয়ে স্ট্যাটাস দিলে অনেকের Fellings changes হয়ে যায় তাই চলুন আমরা জেনে নেই মা হওয়ার স্ট্যাটাস বা মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস ।😷😷😯😜😜😜😜😜😜😜



সব মানুষের জীবনের মা বাবা  এর ভূমিকা সবচেয়ে বেশি. মা এর ভালোবাসা এর মধ্যে কোনো ভেজাল বা সার্থ নেই, নেই কোনো মলিনতা যে পরিস্থিতি হোক না কেন মায়েরা কিন্ত সবসময় তাদের সবকিছু বিলিয়ে দেয়. তারা হলো মায়ের জাত তার জন্যেই আজ আমরা নিয়ে এসেছি কয়েকটি বিখ্যাত লেখক এর স্ট্যাটাস মা বিষয়ক কিছু বাণী, কিছু উক্তি আমরা collect করেছি website থেকেও. আশা করি আপনাদের সবার ভালো ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক মা হওয়ার স্ট্যাটাস বা  মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস





""মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত, মাকে যারা কষ্ট দিবে তার কখনও জান্নাতে যেতে পারবে না। তাই সকলের কাছে আমার অনুরোধ তোমরা কখনও মাকে ক্ষ্ট দিওনা।""!!!
"সকাল দুপুর রাত্রী বেলা পাইছি সবার অবহেলা । সকল দুঃখ যেতাম ভুলে মায়ের কোলে মাথা তুলে! মা যে আমার শেষ্ট বন্ধু , মায়ের কোলে সুখের সিন্দু ।" !!!!


"পৃথিবীর সব চেয়ে সুখ কি জান? মা-বাবার আদর সব চেয়ে কষ্ট কি জান? মা-বাবার চোখের জল. সব চেয়ে অমুল্য রতন কি জান? মা-বাবার ভালোবাসা !!!"
"মা জননী চোখের মনি,অসিম তোমার দান., খোদার পরে তোমার আসন আসমানের সমান.. ত্রিভুবনে তোমার মত হয়না কারো মান"

"মা মমতার মহল মা পিপাসার জল মা ভালবাসার সিন্ধু মা উত্তম বন্ধু মা ব্যাথার ঔষুধ মা কষ্টের মাঝে সুখ মা চাঁদের ঝিলিক মা স্বর্গের মালিক.!!"|পৃথিবীতে সবচেয়ে পবিত্র জিনিস হচ্ছে আল কোরআন - সবচেয়ে নিস্পাপ জিনিস হচ্ছে ফুল, সবচেয়ে সুন্দর জীব হচ্ছে মানুষ - সবচেয়ে মধুর নাম হচ্ছে মা"
ভালোবাস তাকে যার কারনে পৃথিবী দেখেছো!! ভালোবাস তাকে..!! যে তোমাকে ১০মাস ১০দিনগর্ভে রেখেছে….!! ভালোবাস তাকে.. যার পা এর নিচে তোমার জান্নাত আছে…..!! তিনি হলেন…..মা...(মা হওয়ার স্ট্যাটাস ।  মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস)

  • মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস
  • বাবা হওয়ার স্ট্যাটাস
  • মা বাবা কে নিয়ে স্ট্যাটাস
  • মাকে নিয়ে সেরা ১০টি উক্তি
  • মা দিবসের স্ট্যাটাস
  • মাকে নিয়ে কষ্টের কবিতা
  • মা ছাড়া জীবন
  • মাকে নিয়ে ইসলামিক উক্তি

বিখ্যাত ফরাসি ঔপন্যাসিক বালজাক বলেছেন, ‘মায়ের হৃদয় হচ্ছে এক গভীর আশ্রয়, সেখানে আপনি সহজেই খুঁজে পাবেন মমতার সুশীতল ছায়া।’ জন গে বলেছেন, ‘মা, মা-ই, তার অন্য কোনো রূপ নেই।
আমার মা। জানি না তিনি আমার মতো দুষ্টু একটা ছেলেকে কীভাবে মানুষ করেছেন। আমাকে বাগে আনা নিঃসন্দেহে সহজ ছিল না। তিনি নিশ্চয়ই খুব ধৈর্যশীল ছিলেন। একজন মায়ের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, তাঁর সন্তান যেন নিরাপদ আর সুস্থ থাকে। আমার মায়ের কাছেও ব্যাপারটা তা-ই ছিল। তিনি গত ২৪ বছর আমাকে দেখে রেখেছেন বলেই আমি খেলতে পেরেছি। এমনকি আমি ক্রিকেট খেলা শুরু করার আগেও তিনি একইভাবে আমার মঙ্গল কামনা করতেন। তাঁর প্রার্থনাই আমাকে শক্তি দিয়েছে। এই সব ত্যাগের জন্য, মা, তোমাকে ধন্যবাদ। – শচীন টেন্ডুলকার
"আমার মা যখন হাসে, - তখন আমার খুব ভালো লাগে। -কিন্তু যখন মা আমার কারনে হাসে, তখন আরো বেশি ভালো লাগে !!!!"(মা হওয়ার স্ট্যাটাস ।  মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস)

  • মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস
  • বাবা হওয়ার স্ট্যাটাস
  • মা বাবা কে নিয়ে স্ট্যাটাস
  • মাকে নিয়ে সেরা ১০টি উক্তি
  • মা দিবসের স্ট্যাটাস
  • মাকে নিয়ে কষ্টের কবিতা
  • মা ছাড়া জীবন
  • মাকে নিয়ে ইসলামিক উক্তি


-----মা------ মা "মমতার মহল" মা “পিপাসার জল” মা “ভালবাসার সিন্ধু” মা “উত্তম বন্ধু” মা "ব্যাথার ঔষুধ" মা “কষ্টের মাঝে সুখ” মা "চাঁদের ঝিলিক" মা
মা মানে আদর -- মা মানে শান্তি, মা মানে ছায়া। কখনও কি একবার ভেবে দেখেছি একজন মা কতোটা অসহায় হতে পারে? অথচ শত শত মা অনাহারে দিন কাটাচ্ছে..বাস স্থানের অভাবে রাস্তায় ঘুমিয়ে থাকে ----এ গুলো তো আমাদের জন্যই হচ্ছে..কতো না কষ্টে তারা আমাদের গর্ভে ধারণ করেছে বিনিময়ে আমরা তাকে কিছুই দিতে পারিনি। তাই আসুন আমরা সবাই মা কে ভালোবাসি যেন বিদ্রাশ্রম বা রাস্তা কোন মায়ের স্থান না হয়। যেন কোন মা অনাহারে দিন না কাটায় ? মা তোমাকে অনেক ভালোবাসি ----?
“পৃথীবিতে কেউ’ই স্বার্থহীন নয়,প্রতিটি সর্ম্পকেই কম-বেশী স্বার্থ থাকে,শুধু মাত্র মায়ের ভালবাসা টাই নিঃশ্বার্থ,একজন “মা”ই পারেন সন্তান কে কোন স্বার্থ ছাড়া ভালবাসতে”

  • মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস
  • বাবা হওয়ার স্ট্যাটাস
  • মা বাবা কে নিয়ে স্ট্যাটাস
  • মাকে নিয়ে সেরা ১০টি উক্তি
  • মা দিবসের স্ট্যাটাস
  • মাকে নিয়ে কষ্টের কবিতা
  • মা ছাড়া জীবন
  • মাকে নিয়ে ইসলামিক উক্তি

প্রথম স্পর্শ “মা”প্রথম পাওয়া “মা”প্রথম শব্দ “মা”প্রথম দেখা “মা”আমার জান্নাত তুমি “মা”
মাইকেল জ্যাকসন-“আমার মা বিস্ময়কর আর আমার কাছে উৎকর্ষতার আরেক নাম (মা হওয়ার স্ট্যাটাস ।  মাকে নিয়ে বাংলা স্ট্যাটাস)






Next Post Previous Post
No Comment
Add Comment
comment url